পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার অদূরে ধামরাইয়ে পারিবারিক কলহের জেরে মোসাঃ মুন্নী আক্তার (২৫) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২১ মে) উপজেলার কুল্লা ইউনিয়নের জয়পুরা গ্রামে ওই গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত এক সন্তানের জননী মুন্নী আক্তার মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার দরগ্রামের মোঃ রুবেল হোসেনের স্ত্রী। তিনি ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের জয়পুরা গ্রামের জনৈক মোঃ আনোয়ার হোসেনের বাড়ির ভাড়াটিয়া বলে পুলিশ সূত্রে জানা যায়।

নিহতের পরিবার এবং পুলিশের বরাত দিয়ে জানা যায়, মুন্নী আক্তার দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। মঙ্গলবার স্বামীর সাথে ঝগড়া করে নিজ ঘরের আড়ার সাথে ওড়না বেঁধে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে ধামরাই থানা পুলিশকে জানালে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।

তবে মুন্নী আক্তারের বাবা-মা এর কোনো অভিযোগ না থাকায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে পুলিশ নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

ধামরাই থানার উপ-পরিদর্শক মোঃ মিজানুর রহমান বলেন, নিহত মুন্নি আক্তারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পরে মুন্নির বাবা-মা এর কোনো অভিযোগ না থাকায় গ্রামের গণ্যমান্য লোকজনের মাধ্যমে লাশটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর