বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য-বস্ত্র ও পাট মন্ত্রী

জাহাঙ্গীর মাহমুদ,নারায়ণগঞ্জ প্রতিনিধি: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দুর্নীতিমুক্ত ও ক্ষুধামুক্ত একটি দেশ উপহার দিতে চায়। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য।

বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য দ্বিধা-দ্বন্ধ ভুলে সকলকে ঐক্যের মাধ্যমে কাজ করতে হবে।”মঙ্গলবার (২১ মে ) বিকা‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার কা ন এলাকায় কা ন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে কা ন পৌরসভা আওয়ামীলীগ ও সহ‌যোগী অঙ্গ সংগঠ‌নের উ‌দ্যো‌গে আয়োজিত আ‌লোচনা সভা, ইফতার ও দোয়া মাহ‌ফি‌লে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক ও মানবিক সকল সূচকে বাংলাদেশের উন্নয়ন অভূতপূর্ব। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ক্ষুধা, দারিদ্র ও বৈষম্যমুক্ত উন্নত দেশে পরিণত হবে।”

কা ন পৌরসভা আওয়ামীলী‌গের সভাপ‌তি নজরুল ইসলাম মাষ্টারের সভাপ‌তি‌ত্বে ও কা ন পৌরসভা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আ‌রো বক্তব্য রা‌খেন, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপ‌জেলা আওয়ামীলী‌গের যুগ্ন-সম্পাদক এড‌ভো‌কেট ম‌ফিজ উ‌দ্দিন, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য এমায়েত হোসেন, কা ন পৌরসভা আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান আকন্দ ও সালাউ‌দ্দিন ভুঁইয়া, জাতীয় শ্র‌মিকলীগ কা ন-মুড়াপাড়া আ ‌লিক শাখার সভাপ‌তি বেলা‌য়েত হো‌সেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার, উপজেলা মহিলালীগের যুগ্নসম্পাদক মিনারা বেগম, কা ন পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক রবিউল ইসলাম, কা ন পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহমান লিটু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ ফ‌রিদ মাসুমসহ অনেকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর