এবার কিশোরগঞ্জে গণধর্ষণের শিকার কিশোরী

শাহরিয়া হৃদয়, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় প্রতারক প্রেমিকের বিয়ের প্রলোভনে সাড়া দিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক দরিদ্র কিশোরীকন্যা। এ ঘটনায় ধর্ষক প্রতারক প্রেমিক ও তার দুই বন্ধুসহ চারজনকে আসামি করে মামলা দায়েরের পর পুলিশ আজ মঙ্গলবার সকালে আসামি স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বারকে গ্রেফতার করেছে। দুপুরে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে ধর্ষিতা আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করেছে।

জানা গেছে, কটিয়াদী উপজেলার লোহাজুরি ইউনিয়নের এক দরিদ্র পিতা স্ত্রী ও সন্তানদের বাড়িতে রেখে ঢাকায় অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। দারিদ্রতার কারণে তার পনের বছর বয়সী মেঝো মেয়ে প ম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করে বাড়িতে মায়ের কাজে সহযোগিতা করতো। এ সুযোগে প্রভাবশালী প্রতিবেশী চাঁন মিয়ার ছেলে সুমন ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৫ মে রাতে ফুসলিয়ে বাড়ি থেকে কৌশলে নিয়ে যায়। তাকে একই উপজেলার পূর্বচর পাড়াতলা গ্রামের এক নির্মাণাধীণ বহুতল ভবনের একটি কক্ষে আঁটকে রেখে প্রতারক প্রেমিক সুমন তার দুই বন্ধু শোভন ও শামীম কে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ১৯ মে রাতে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আবদুর রশিদের সহযোগিতায় কিশোরী কন্যাকে নিজ বাড়িতে এনে রেখে ফসকে পড়ে ধর্ষকদল।

এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় প্রতারক প্রেমিক সুমন, তার দুই বন্ধু শোভন ও শামীম এবং স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আবদুর রশিদকে আসামি করা হয়। পুলিশ এ ঘটনায় রশিদ মেম্বারকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর