ভুল চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বশেমুরবিপ্রবির এক শিক্ষার্থী

এস এ ইমন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর সমাজকল্যান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী মরিয়ম সুলতানা মুন্নি গোপালগঞ্জ সদর হাসপাতাল চিকিৎসা নিতে গেলে চিকিৎসকের বেখেয়ালীপনায় ভুল ইনজেকশন দেয়া হয় ৷ ইনজেকশনের প্রতিক্রিয়ায় মুন্নির শারীরিক অবস্থার মারাত্মক অবনতি ঘটে এবং তাকে এখন খুলনা শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে আই সি ইউ তে অজ্ঞান অবস্থায় লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এ ব্যাপারে স্বজনরা জানায় আজ সকালে পিত্ত্ব থলিতে পাথর জনিত সমস্যা নিয়ে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় মুন্নিকে। পরে ডাঃ তপন কুমার মন্ডলের নির্দেশে নার্স শাহনাজ তাকে গ্যাসের ইনজেকশন এর জায়গায় এনেসথেসিয়া ইনজেকশন প্রয়োগ করে৷ এরপরেই জ্ঞান হারিয়ে ফেলে মরিয়ম। পরিস্থিতি বেগতিক দেখে চিকিৎসকরা দায় সারার জন্য দ্রুত তাকে খুলনা রেফার করে।

এ বিষয়ে সাংবাদিকরা শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ, প্রফেসর ডাঃ লিয়াকত হোসেন এর সাথে কথা বলতে গেলে ক্যামেরার সামনে কোন কথা বলতে রাজি হননি। এ সময় ডাঃ লিয়াকত হোসেন সাংবাদিকদের উত্তেজিত হয়ে বলেন, এরকম দু-একটি ঘটনা ঘটতেই পারে।

এ ঘটনার পর থেকে স্বজন ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ভিড় করছে, উত্তেজনা বিরাজ করছে পুরো হাসপাতালে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর