ঘিওরে ২০০ কেজি লবণ জব্দ ও এক ফার্মেসীকে ৫০,০০০ টাকা জরিমানা

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক, জনাব আসাদুজ্জামান রুমেল কর্তৃক ২০ মে ২০১৯ ইং তারিখে ঘিওর উপজেলার ঘিওর বাজারে পরিচালিত অভিযানে “এস ডি মেডিসিন হাউসের” ফ্রিজে ২০১৫ সালে মেয়াদ উত্তীর্ণ্ জরুরী ঔষধ, মেয়াদ উত্তীর্ণ্ ফিজিশিয়ান স্যাম্পল সহ বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ্ ঔষধ পাওয়া যায়।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারায় ৫০,০০০ টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়। “রাজলক্ষী রাইস ভান্ডারে” অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত ৫২ টি পণ্যের তালিকাভুক্ত ২০০ কেজি এ সি আই লবণ জব্দ ও ধ্বংস করা হয়। অভিযানে আরও ৩ টি প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

এছাড়া, অভিযান পরবর্তী প্রচুর সংখ্যক লিফলেট ও প্যাম্পলেট বিতরণ করা হয়। ভোক্তা অধিকারের সহকারী পরিচালকের নেতৃত্বে পরিচালিত অভিযানে সহযোগিতা করেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর, ঘিওর এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, মানিকগঞ্জ ।

ভেজাল, নকল ও প্রতারণা রোধে অভিযান অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর