কোটি টাকা লোপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলা বাস মালিক সমিতির বর্তমান কমিটিকে অবৈধ ঘোষনা করে তাদের বিরুদ্ধে কোটি কোটি টাকা আত্মসাতসহ বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে ও মেয়াদোত্তীর্ন কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটির আওতায় সুষ্ঠ নির্বাচনের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে বাস মালিকদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন নির্বাহী সভাপতি মোঃ মিজানুর রহমান। এ সময় জেলা বাস মালিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রিপন, সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি মোঃ বাদশা মৃধা, অন্যতম সদস্য সাজিয়া আরমিন শর্মী, লাইনস সম্পাদক শামিম মৃধাসহ জেলার অধিকাংশ বাস মালিক উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে বর্তমান কমিটির বৈধতা চ্যালেঞ্জ করে কমিটি ভেঙ্গে দিয়ে তলবি সভার মাধ্যমে আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে সুষ্ঠ নির্বাচনের ঘোষনা দেয়া হয়।

এ সময় বর্তমান কমিটির সভাপতি রিয়াজ উদ্দিন মৃধা, সাধারন সম্পাদক গোলাম মাওলা দুলুর বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, সংবিধান লঙ্ঘন, অবৈধ চাঁদাবাজি, অর্থ আত্মসাৎ, স্বেচ্ছাচারিতা ও সাধারন বাস মালিকদের উপর অত্যাচার নিপীড়ন ও নির্যাতনের অভিযোগ করেন সাধারন বাস মালিকরা। লিখিত বক্তব্যে গনমাধ্যম কর্মীদের আরো জানানো হয় পেশী শক্তির জোরে বিগত ১১ বছর ধরে রিয়াজ মৃধা সভাপতি ও দুলু মৃধা সাধারণ সম্পাদক পদটি আকড়ে রেখে তারা সাধারন বাস মালিকদের জিম্মি করে কোটি কোটি টাকা লুট করে অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন। এ জিম্মি দশা থেকে মুক্তি চান সাধারন বাস মালিকরা।

তলবি সভায় সাজিয়া আরমিন শর্মীকে আহবায়ক, মোঃ মিজানুর রহমানকে যুগ্ম আহবায়ক, মোঃ শামীম মৃধাকে সদস্য সচিব, মোঃ রফিকুল ইসলাম বাদশা মৃধা সদস্য, রফিকুল ইসলাম রিপন সদস্য, আবুল কালাম আজাদ সদস্য ও বাবু সিকদারকে সদস্য করে সাত সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর