সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে তালাকপ্রাপ্ত নারী দেনমোহরের টাকা আত্মসাতের অভিযোগ

মোঃলোকমান হোসেন, যশোর প্রতিনিধি: যশোরে সাবেক এক কাউন্সিলরের বিরুদ্ধে তালাকপ্রাপ্ত এক নারীর দেনমোহরের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এক সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে।

(সোমবার ২০শে মে)সকালে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন চৌগাছার ডাকবাংলো পাড়ার রুহুল আমিনের মেয়ে ও উম্মে তাওহিদা আমিন।অভিযুক্ত সিদ্দিকুর রহমান চৌগাছা পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ‌।

সংবাদ সম্মেলনে উম্মে তাওহিদা আমিন বলেন,২০১৩ সালের ১৫ মার্চ যশোর সদর উপজেলার নতুনহাট-তেঘরিয়া এলাকার মিজানুর রহমানের ছেলে শহিদুল ইসলামের সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর শহিদুল বিদেশে যান। সেখান থেকে ফিরে কারণে অকারণে তিনি আমাকে নির্যাতন করতেন।এ কারণে দুই পরিবারের সম্মতিতে গত ১৩ এপ্রিল আমাদের তালাক হয়।

কিন্তু অত্যন্ত কৌশলে সাবেক কাউন্সিলর সিদ্দিকুর রহমান আমার সাবেক স্বামীর কাছ থেকে এক লাখ ১০ হাজার টাকা নিয়ে আত্মসাৎ করেছেন।তিনি এখন আমাকে মাত্র ১০ হাজার টাকা দিতে চাইছেন।একজন নারীর বৈধ প্রাপ্ত তার কাবিননামার অর্থ।এই অর্থ ফিরে পেতে উম্মে তাওহিদা আমিন প্রশাসনের সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে তার মা রুবিনা খাতুনও উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর