ঝিনাইদহে সৃজনী ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: রহমতের মাস রমজান। রমজানের সওয়াব ভাগাভাগি করে নিতে ঝিনাইদহ সৃজনী ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রমজানের ১৪ তম দিনে শহরের ডা: কে আহম্মেদ পৌর কমিউনিটি সেন্টারে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম, ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) তারেক আল মেহেদি, ট্রাফিক ইন্সপেক্টর সালাহউদ্দিন, সদর থানার ওসি মিজানুর রহমান, ওসি (তদন্ত) এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সৃজনী বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. হারুন-অর রশিদ। ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর