কলাপাড়ায় আ’লীগের সিনিয়র সহ-সভাপতির উপর সন্ত্রাসীদের হামলা

পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আ: রহমান তালুকদার (৬৫)। এর উপর সোমবার ২০ এপ্রিল সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখীমারা বাজারে এ ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা সিনিয়র এ আওয়ামীলীগ নেতাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে তিনি বরিশালে চিকিৎসাধীন। তার হাতের কনুই, মুখ মন্ডল ও মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে।

আহত আ’লীগ নেতা আ: রহমান তালুকদার জানান, সোমবার সকালে পাখীমারা বাজারের একটি দোকানে বসা ছিলেন তিনি। এসময় হঠাৎ করে হাইব্রীড নেতা মাসুদ নিজামীর নেতৃত্বে শফিক, নজির, মহিবুল্লাহ সহ কতিপয় যুবক লাঠি-সোটা ও ইট নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের কোন পর্যায়ের কোন কমিটির কেউ নয়। সন্ত্রাসী এ হামলায় তার হাতের কনুই, মুখ মন্ডল ও মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে বলে জানান তিনি।

নীলগঞ্জ ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আ্যাডভোকেট নাসির উদ্দীন মাহমুদ জানান, ’এটি অত্যন্ত দু:খজনক ঘটনা। সন্ত্রাসী এ হামলার ঘটনায় তিনি ক্ষোভ প্রকাশ করে এর বিচার দাবী করেন।’

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান জানান, ’আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। রহমান ভাই জামাত-বিএনপি শাসনামলে অনেক নির্যাতনের শিকার হয়েছেন। তিনি দলের দীর্ঘদিনের একজন ত্যাগী ও বিশ্বস্ত নেতা। এরকম একজন সিনিয়র নেতার উপর হামলার ঘটনা কোন ভাবেই মেনে নেয়া যায় না।’
এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয় কলাপাড়া থানায় কোন মামলা দায়েল করা হয়নি ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর