নকল কসমেটিকসের দোকানে ভোক্তা অধিদপ্তরের অভিযান

পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদারদের ভেজালমুক্ত খাবার এবং নকল ও নিম্নমানের পণ্যের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। প্রতিদিনই রাজধানীজুড়ে এ অভিযান চালানো হচ্ছে। এ অভিযানে ঢাকা মহানগরীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটির কসমেটিকস এর দোকানে অভিযান এবং বিদেশি বিভিন্ন অবৈধ কসমেটিক্স, ব্যাগ ইত্যাদি বিক্রির অপরাধে আলমাসকে ১ লক্ষ টাকা, মোস্তফা মার্টকে ১ লক্ষ টাকা, বিবিবি কসমেটিকসকে ১ লক্ষ টাকা, সেভলি কসমেটিকসকে ৫০ হাজার টাকা, নিউর কসমেটিক্সকে ৫০ হাজার টাকা, এবং আমরিন ফ্যাশনকে ১০ হাজার টাকা জরিমানাসহ দোকানটি সাময়িক বন্ধ রাখা হয়।

আজকের অভিযানে সার্বিক তদারকি করেন মনজুর মোঃ শাহরিয়ার উপ-পরিচালক ঢাকা বিভাগীয় কার্যালয় এবং অভিযান প‍রিচালনা করেন মোঃ আব্দুল জব্বার মন্ডল সহকারী পরিচালক। দেখে বুঝে সচেতনভাবে কসমেটিকস কিনুন, বিদেশি কসমেটিকস এর নামে বাংলাদেশের অভ্যন্তরে (ঢাকার কেরানীগঞ্জে, জিঞ্জিরা, চকবাজার, মৌলভীবাজারে) তৈরি নকল কসমেটিক্স কিনছেন না তো!

অভিযানটি প্রচারের জন্য কৃতজ্ঞতা জানাই সময় টিভি, ডিবিসি টিভি, যমুনা টিভি, আর টিভি, ইনিউজ৭১.কম সহ অন্যান্য মিডিয়া কর্তৃপক্ষের প্রতি। উক্ত তদারকি কাজে এপিবিএন-১ এর সম্মানিত সদস্যগণ সার্বিক সহযোগিতা প্রদান করেন। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর