র‌্যাবের হাতে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

অব্যাহতভাবে বেড়েই চলেছে ধর্ষনের ঘটনা। স্কুল শিক্ষার্থী থেকে শুরু করে শিশুরাও বাদ যাচ্ছে না। পাড়া মহল্লা,গণপরিবহন এমনকি নিজ পরিবারেই নিরাপদ নয় শিশু ও নারীরা। এমনই এক ঘটনায় রাজধানীর ভাটারা থানার সৎ পিতা কর্তৃক শিশু ধর্ষন মামলার পলাতক আসামী রুবেল উকিলকে গ্রেফতার করেছে র‌্যাব-১। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল নতুন শহর এলাকায় র‌্যাব ১, সিপিসি ৩ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। কোম্পানী কমান্ডার মেজর মেহেদী আল মাসুদ সংবাদ সম্মেলনে জানান, রাজধানীর ভাটার থানার জগন্নাথপুর এলাকায় বিল্লাল মিয়ার ভাড়া বাসায় বসবাস করে আসছিলো।

দীর্ঘদিন যাবৎ তার স্ত্রীর পূর্বের সংসারের ১১ বছরের মেয়েকে ধর্ষন চেষ্টা করলেও বিষয়টি নিয়ে আইনি ব্যবস্থা নেয়নি ভিকটিমের মা। তবে ২৪ এপ্রিল সকালে তার মা বিশেষ কাজে মেয়েকে বাড়িতে একা রেখে গেলে সৎবাবা রুবেল উকিল জোড়পূর্বক ধর্ষন করে। এ ঘটনা জানাজানি হলে ভিকটিমের মা বাদী হয়ে ভাটার থানায় ধর্ষনের অভিযোগে মামলা করেন। এর পর থেকে রুবেল উকিল পলাতক ছিলো। সোমবার ভোরে গোঁপন সংবাদের ভিত্তিতে র‌্যাব১ এর একটি অভিযানিক দল ভাটার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রুবেল উকিল বরিশাল জেলার বিমানবন্দর থানার চন্ডিপুর গ্রামের শাহজাহান উকিলের ছেলে। সে পেশায় উবার মোটরবাইক চালক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর