সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হল ব্রেন টিউমারে আক্রান্ত রুবেলের

ব্রেন টিউমারে আক্রান্ত বাংলাদেশের বাঁহাতি স্পিনার মোশাররফ রুবেলের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাঁর ব্রেন টিউমারের অস্ত্রোপচার করানো হয়।

রুবেলের স্ত্রী চৈতি ফারজানা রুপা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে তাঁর সফল অস্ত্রোপচার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি লিখেছেন,

‘আমার স্বামী মোশাররফ হোসেন রুবেলের অস্ত্রোপচার সফল হয়েছে। সে এখন সুস্থ আছে। সার্জারির পর সে হাত-পা নাড়াতে পারছে। কোনও সমস্যা হচ্ছে না।

‘কথাও বলতে পারছে।সবাই যেভাবে পাশে রয়েছেন ও দোয়া করছেন তার জন্য ধন্যবাদ। সবাই তার দ্রুত আরোগ্য কামনায় দোয়া করবেন।’

অস্ত্রোপচারের পর যে টিউমারটি বের করা হয়েছে তা বায়োপসির জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। বায়োপসির রিপোর্ট পেতে আরও তিন-চার দিন সময় লাগবে। রিপোর্ট পাওয়ার পরই পরবর্তী বিষয়গুলোর ব্যাপার সিদ্ধান্ত নেয়া হবে।

চলতি মাসের ১০ তারিখ ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। পরবর্তীতে দ্রুত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহায়তায় ১৪ মার্চ অপোরেশনের জন্য সিঙ্গাপুর যান তিনি।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে মোট ৫টি ওয়ানডে খেলেছেন রুবেল। জাতীয় দলে বেশী সুযোগ না পেলেও ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ এই বাঁহাতি স্পিনার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর