কালিগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার ১

ক্রেতা সেজে মাদক কেনার সময় র‍্যাব সদস্যরা এক মাদক ব্যবসায়িকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২২০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেন্সিডিল। রবিবার সন্ধ্যা সাতটার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ইন্দ্রনগর গ্রামের শহীদুল ইসলামের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ির নাম আব্দুর রশীদ (৪০)। তিনি কালিগঞ্জ উপজেলার ইন্দ্রনগর গ্রামের বদরদ্দিন ওরফে বুধো সরদারের ছেলে।

খুলনা র‍্যাব-৬ এর ডিএডি জয়নাল আবেদীন জানান, রবিবার সন্ধ্যায় তিনিসহ কয়েকজন র‍্যাব সদস্য রবিবার সন্ধ্যায় ইন্দ্রনগর গ্রামের শহীদুল ইসলামের দোকানের সামনে ইয়াবা ও ফেন্সিডিল কিনতে আসেন। এ সময় আব্দুর রশীদের কাছে থাকা একটি ব্যাগ থেকে ২২০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, রবিবার সন্ধ্যায় সাদা পোশাকে দু’জন র‍্যাব সদস্য ইন্দ্রনগর থেকে মাটিকুমড়া যাওয়ার সংযোগ রোড ইন্দ্রনগর গ্রামের অজ্ঞাত নামা দুই যুবকের সঙ্গে কথা বলছিলেন। পালচার মোটর সাইকেল থেকে নেমে ব্যাগ থেকে ইয়াবা ও ফেন্সিডিল বের করার সময় র‍্যাব বুঝতে পেরে ঐ অজ্ঞাত নামা দুই যুবক এক র‍্যাব সদস্যকে ধাক্কা মেরে পালিয়ে যায়। খবর পেয়ে র‍্যাব এর অন্য সদস্যরা ঘটনাস্থলে এলে দূরে রাখা র‍্যাব এর মোটর সাইকলটি ঐ দুই যুবকের মধ্যে থেকে একজন নিয়ে চলে যায়। পরে রশীদকে র‍্যাব আটক করে। সোমবার সকালে স্থানীয় এক জনপ্রতিনিধির সহায়তায় গ্রাম পুলিশ নূর হোসেন র‍্যাব এর ব্যবহৃত মোটর সাইকেলটি যথাস্থানে পৌঁছ দেয়।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান বলেন, আটকৃকত রশিদের বিরুদ্ধে খুলনা র‍্যাব -৬ এর ডিএডি জয়নাল আবেদীন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্রন আইনে সোমবার থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত রশিদকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানা হয়েছে। উল্লেখ্য, আব্দুর রশিদ ভূমিহীন জনপদের আশরাফ মীর ও ইছহাক পাড় হত্যা মামলার আসামী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর