রনি চৌধুরীকে স্বাগত জানিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও মুন্সীগঞ্জ জেলার কৃতি সন্তান রনি চৌধূরী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হওয়ায় মোটর সাইকেল শোভা যাত্রা ও পথসভা করেছে মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা।

এতে প্রায় তিনশতাধীক মোটর সাইকেলে করে নেতাকর্মীরা শোভা যাত্রায় অংশগ্রহন করে। গতকাল রোববার বেলা ১১ টায় নিমতলা তালুকদার পেট্রোল পাম্পের সামনে থেকে শোভা যাত্রাটি শুরু হয়ে উপজেলা বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মালখানগর বিশ^বিদ্যালয় কলেজে এসে শেষ হয়। পরে মালখানগর কলেজ শাখা ছাত্রলীগ পথসভার আয়োজন করে।

মালখানগর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আকাশ আহমেদ রুবেলের সভাপতিত্বে ও সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শুভ পোদ্দারের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন,সাবেক ছাত্র নেতা আহসানুল ইসলাম আমিন,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রনি চৌধূরী। এসময় উপস্থিত ছিলেন, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাজু, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রজিন, উপ-প্রচার সম্পাদক দীপু মাঝি, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অনিক ইসলাম, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ লিমন, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রবিন,সাবেক শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন পেরন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন, শ্রীনগর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাজু। এছাড়া বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর