আদালত থেকে আসামি পলায়ন,৫ পুলিশ বরখাস্ত

কিশোরগঞ্জে আদালত থেকে পুলিশের হেফাজতে থাকা অবস্থায় মুর্শিদ মিয়া নামে এক মাদক মামলার আসামি পালিয়ে গেছে। আজ রোববার বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ভৈরব থানার ৫ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।বরখাস্তকৃতরা হচ্ছেন, ভৈরব থানার পুলিশ কনেস্টবল মো. নাজিম উদ্দিন, ফয়সাল আহমেদ, মোমতাজ মিয়া, মো. শাহজাহান ও জয়নাল আবেদীন। তাদেরকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ রবিবার বিকলে ভৈরব থানায় মামক আইনে দায়ের করা একটি মামলায় আদালতে হাজির করার জন্য মুর্শিদ মিয়াকে কিশোরগঞ্জের আদালতে আনা হয়। কিন্তু; কোর্ট হাজতে নেয়ার আগেই পুলিশ সদস্যদের চোখ ফাকি দিয়ে সিজেএম কোর্টের দ্বিতীয় তলায় জিআরও অফিসের কাছ থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যায় মুর্শিদ। তার বাড়ি ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদি গ্রামের আক্কাস মিয়া ছেলে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বার্তা বাজারকে এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পালিয়ে যাওয়া আসামীকে গ্রেফতারে অভিযান চলছে ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর