সিঙ্গার ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন মনোয়ারা বেগম

সিঙ্গার ফ্রিজে বিদ্যুৎ খরচ কম হয়। দামেও সাশ্রয়ী। রয়েছে সুন্দর কালার ডিজাইন। এসব বৈশিষ্টের কারণেই সিঙ্গার ব্যান্ডের ফ্রিজ কিনেছেন মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আব্দুল মজিদ মুহুরী বাড়ির প্রবাসী আব্দুল করিমের স্ত্রী মনোয়ারা বেগম।

গত রবিবার (১২ মে) মনোয়ারা বেগম সিঙ্গার শোরুম মিরসরাই ব্রা থেকে সিঙ্গার (ইঈউ-৩৩৩জ-জএ) ফ্রিজটি তিনি কিনেছেন। ঈদ অফারের ঘোষিত শত শত ফ্রিজ, টেলিভিশন ও এসির মধ্যে (ইঈউ-৩৩৩জ-জএ) মডেলের ফ্রিজটি তিনি ফ্রি পেয়েছেন।

তবে সিঙ্গার কোম্পানি থেকে এসএমএসের মাধ্যমে লটারির ভাউচার আসে ক্রেতা মনোয়ারা বেগমের ননদ শিরিনা আক্তারের নামে। জানা যায় মনোয়ারা ফ্রিজ কেনার সময় তার নাম্বার দিয়ে ফ্রিজ ক্রয় করেন।
পুরষ্কার প্রাপ্ত ক্রেতা মনোয়ারা বেগম জানান, একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পাওয়া এটা আমার জন্য অপ্রত্যাশিত।

এটা আমার জীবনের প্রথম পুরষ্কার পাওয়া। সিঙ্গার কোম্পানিকে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।সিঙ্গার কোম্পানি মিরসরাই ব্রা ম্যানেজার ফারুক হোসেন জানান, এ অফারটি পুরো রমজান মাস জুড়ে চলবে এবং প্রতিদিন লটারির মাধ্যমে একটি করে ফ্রি উপহার দেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর