সাভার ইউনিয়ন পরিষদে ১% এর টাকায় ইট সলিং ও ড্রেনের কাজ সম্পন্ন

ঢাকার সাভার সদর ইউনিয়নে ২০১৭-২০১৮ ইং অর্থবছরে ১% এর টাকায় রাস্তায় ইটের সলিং এবং ড্রেন এর কাজ সম্পন্ন হয়েছে। শনিবার (১৮ মে) সরেজমিন ইউনিয়নের চাপাইন ৩ নং ওয়ার্ডে গিয়ে কাজগুলি পরিদর্শন কালে বিষয়টি জানা গেছে।

এই প্রকল্প দুইটির তত্বাবধায়ক সাভার ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ সংরক্ষিত আসনের মহিলা সদস্য শারমিন আক্তারের তত্বাবধানে সম্পন্ন হয়েছে। প্রকল্প স্থান দু’টিতে গেলে সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য শারমিন আক্তার সমাপ্ত কাজগুলি দেখান।

২০১৭-২০১৮ ইং অর্থবছরে ১% এর ১ লক্ষ টাকা ব্যয় করে আমিন ডাক্তারের বাড়ি হতে বাবুলের বাড়ি হয়ে দারোগার বাড়ির শেষ মাথা পর্যন্ত ইটের সলিং এর কাজ করা হয়েছে।

এছাড়া ১% এর ২ লক্ষ টাকা ব্যয়ে সামছু মোল্লার বাড়ি থেকে মোঃ সামছুর বাড়ি পর্যন্ত ইটের সলিং রাস্তার সাথে ড্রেণ এর কাজ সম্পন্ন করা হয়।

এদিকে ২০১৭-২০১৮ ইং অর্থবছরে এই ইউনিয়নের ৩নং ওয়ার্ডে আমিরউদ্দিন চাপাইন ভাসমান গোরস্থানে মাটি ফেলার কাজ করতে ৮০ হাজার টাকা বরাদ্দ আসে। ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আব্দুল করিম এর তত্বাবধানে এই প্রকল্পের কাজ সমাপ্ত হয়। তবে সরেজমিন গিয়ে এবং গোরস্থান সংলগ্ন অদিবাসীদের সাথে আলাপকালে তারা জানান, যে পরিমান মাটি ফেলা হয়েছে তাতে মনে হয়না বরাদ্দকৃত সম্পূর্ণ টাকার মাটি ফেলা হয়েছে।

তবে ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আব্দুল করিম এর নিকট এই অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বরাদ্দের সম্পূর্ণ টাকার মাটিই গোরস্থানে ফেলা হয়েছে বলে জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর