ঝিনাইদহ বিসিক শিল্প নগরীর একটি তুলার গোডাউনে আগুন

ঝিনাইদহের বিসিক শিল্প নগরীর একটি তুলার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ রাত সাড়ে আটটার দিকে এ আগুনের সূত্রপাত হয়। এ ঘটনায় প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে।

স্থানীয়রা জানায়, বিসিক শিল্প নগরীর মধ্যে অবস্থিত ঝিনাইদহ জিনিং এন্ড প্রডাক্ট নামের একটি তুলার গোডউন রয়েছে। সন্ধায় এ গোডাউনে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মিলের মালিক আব্দুল জলিল জানান, প্রতিদিনের ন্যায় কাজ শেষে সন্ধায় গোডউনে তালা মেরে বাড়িতে যায়।

রাত ৮টার সময় ওই গোডউনে আগুনের সূত্রপাত হয়। সে সময় স্থানীয়রা আগুন দেখে ফায়ার সার্ভিসের খবর দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, প্রায় ২ ঘন্টা ধরে চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর