একই সাথে জমজ দু’ভাইয়ের মৃত্যু

সড়ক দূর্ঘটনায় স্টার আর সান (১০) নামের ঝিনাইদহ কালীগঞ্জের জমজ দু’ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে তারা খুলনার আড়ংঘাটা উপজেলার বড়ইতলা নামক স্থানে মোটর সাইকেল- প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়।

তারা খুলনা রেলওয়ে পুলিশের এ.এস আই খুরশিদ আলমের ছেলে। বাবার চাকুরীর সুবাদে তাদের পরিবার খুলনায় বসবাস করতো। শনিবার দুপুরে দু’ভায়ের মরদেহ গ্রামের বাড়ি ঝিনাইদহ কালীগঞ্জের আগমুন্দিয়াতে আনা হলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ সময় স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে।

নিতহ স্টার আর সানের কাকা উজ্জল হোসেন জানান, শুক্রবার দুপুরে স্টার আর সান প্রতিবেশি ওমর ফারুক হৃদয়ের মোটর সাইকেলে করে বাসায় ফিরছিল। তারা খুলনা নগরীর আড়ংঘাটা থানাধীন বড়ইতলা ঘাটের কাছে আসলে সামনে থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটর চালক হৃদয় ও স্টার নিহত হয়।

আর সানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। শনিবার দুপুরে জানাজা শেষে তাদের দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর