বরগুনা আমতলীতে সংখালঘুদের জমি দখলের অভিযোগ

বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী গ্রামে ২১ শতাংশ জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এলাকার একমাত্র সংখালঘু পরিবারের ৬ জন নারী ও শিশুর উপর হামলা চালিয়েছে স্থানীয় বিএনপি নেতা মন্নাপ মৃধা ও তার লোকজন। আহতরা বরগুনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার বিকেলে মন্নাপ মৃধা তার লোকজন নিয়ে বিরোধপূর্ন জমি দখল করতে আসলে ইন্দ্রোজিত মালাকার ও তার পরিবারের সদস্যরা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মন্নাপ মৃধা-সহ প্রায় ২০-২৫জন লোক মিলে ইন্দ্রোজিত মালাকার ও তার পরিবারের সদস্যদের উপর হামলা চালায় এবং বসত ঘর ভাংচুর করে।

এতে ইন্দ্রোজিত মালাকার, স্ত্রী রাধা রানী, মেয়ে পলকী, বোন মিনতী, ভাগ্নি অন্তরা ও পূর্ণিমা আহত হয়। আহতদের প্রথমে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরগুনা সদর হাসপাতালে প্রেরন করে। এর আগে স্থানীয় ইউপি চেয়ারম্যান সালিশ বৈঠক করে ইন্দ্রোজিত মালাকারের পক্ষে রায় দিলেও মন্নাপ মৃধা শুক্রবার লোকজন নিয়ে জমি জোরপূর্বক দখল করতে আসে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর