বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ ইফতার মাহফিল

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) সাতক্ষীরার উদ্যোগে ইফতার মাহফিল ও পবিত্র মাহে রমজানের তাৎপর্য সম্পর্কিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১২ রমজান শহরের কামালনগর তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্টে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) সাতক্ষীরা জেলা সভাপতি ডা. এস.এম মোখলেছুর রহমান’র সভাপতিত্বে ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মো. রফিকুল ইসলাম, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কাজী হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন সাতক্ষীরা জেলা সভাপতি ডা. মো. আজিজুর রহমান, ডা. এস.জেড আতিক, যুগ্ম সাধারণ সম্পাদক শিশু বিশেষজ্ঞ ডা. শামছুর রহমান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) সাতক্ষীরা জেলা সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম প্রমুখ।

ইফতারের পূর্বে এমপি রবি উপস্থিত সকলের সাথে রমজানের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। ইফতার পূর্ব দোয়া অনুষ্ঠানের মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদ, শহীদ জাতীয় চার নেতা, শহীদ মুক্তিযোদ্ধা ও গণতান্ত্রিক আন্দোলনে সকল শহীদদের রূহের মাগফেরাত কলেজের সাফল্য কামনা করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ওমর ফারুক। এসময় বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) সাতক্ষীরার নেতৃবৃন্দ ডাক্তার ও জেলার রিপ্রেজেনটেটিভরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন সাতক্ষীরা জেলা সভাপতি ডা. মো. আজিজুর রহমান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর