আঙ্গুল কেটে দিলো ছাত্রলীগ সাবেক সম্পাদকের

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার কলারোয়ার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের ডান হাতের চার আঙ্গুল কেটে নিয়েছে বর্তমান উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদি হাসান নাইস ও তার সহযোগীরা। শনিবার দুপুরে কলারোয়া উপজেলা সদরে এ ঘটনাটি ঘটে।

আহত উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জি.এম তুষার। তিনি কলারোয়া উপজেলার পাটুরিয়া গ্রামের মুনসুর গাজীর ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। আহতের বাবা মুনসুর গাজী জানান, কলারোয়া উপজেলা পাটুরিয়া গ্রাম ৩৩ শতক জমি নিয়ে আমাদের সাথে বিরোধ চলছিলো জনৈক মন্টুদের সাথে।

এরই জের ধরে দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্ব মন্টু, পলাশ, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মীরা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুষারকে পিটিয়ে আহত করার এক পর্যায়ে রামদাঁ দিয়ে তার ডান হাতের চারটি আঙ্গুল কেটে নেয় নাইস। তিনি আরো জানান গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে প্রথম সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
কলারায়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত তুষারর চাচা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। তিনি আরো বলেন, দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর