বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মানিকগঞ্জের শিবালয় উপজেলার World Anti-Terrorism Organization – বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার শিবালয় উপজেলার বরংগাইল উচ্চ বিদ্যালয় মাঠে মোঃ বাবুল আকতার খাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব আওয়াল ব্যাপারীর সঞ্চালনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা কমিটির সভাপতি মোঃ সোহেল রানা জনি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রনি।অনুষ্ঠানে বক্তারা শিবালয় উপজেলাকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে উপজেলাকে মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত করার অঙ্গীকার করেন। জনসচেতনতায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার চিত্র তুলে ধরা হয়।

উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে মহাদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু জাহিদ মাহমুদ আমিন ডিউকসহ উপজেলার সর্বস্তরের সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের ব্যাক্তিবর্গ, উক্ত সংগঠনের সকল সদস্য ও দেড় শতাধিক সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের আয়োজকবৃন্দকে কেন্দ্রীয় কমিটির সম্মানিত কার্যকরী সভাপতি হাসান মাহমুদ রনি ও বিপ্লবী সাধারণ সম্পাদক জিন্নুরাইন উল্লাস ধন্যবাদ জানিয়ে আগামীতে এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে অনুরোধ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর