বাকৃবিতে চট্টলা সমিতির নতুন কমিটি গঠন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) চট্টলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকাল ৫ টার দিকে বাকৃবির মাৎস্যবিজ্ঞান অনুষদের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমিতির আহবায়ক ও বাকৃবির ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাকৃবির প্ল্যান্ট প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. মো. বাহাদুর মিয়া, সমিতির সদস্য সচিব দুর্জয় বড়–য়া প্রমুখ। অনুষ্ঠানে সমিতির ২০১৯-২০২০ বর্ষের জন্য নতুন কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে বাকৃবির ফিশারীজ ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. হারুনুর রশীদ ও কৃষিবিদ আয়াজ বিল্লাহ।

কমিটির অন্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ অতীশ বড়–য়া, সহ সভাপতি বাবু অমৃত কুমার দেব ও মোস্তফা মাসুদ মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান মুবিন, সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ আল গালিব,সাহিত্য সম্পাদক বিবি মারজান ভূইয়া, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম, প্রচার সম্পাদক মোঃ জীসানুল কবীর এবং সদস্য পদে মামুনুর রশীদ,রুবাইয়া করিম, কফিল উদ্দিন, শুভ দে ও রিফাহ তাসনিম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর