কর্মীদের সাথে মাথায় মাটি ভর্তি ঝুড়ি নিয়ে এমপি জগলুল

সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার নিজ এলাকায় নদী ভাঙ্গন রোধে আবারও স্বেচ্ছাশ্রমের কর্মীদের উৎসাহ যোগাতে নিজেই মাথায় তুলে নিলেন মাটি ভর্তি ঝুড়ি। শনিবার দুপুরে শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের পূর্ব দূর্ঘাবাটি এলাকায় ভয়াবহ ভাঙ্গন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে উৎসাহ যোগাতে তীব্র রোদে মাথায় মাটি ভর্তি ঝুড়ি নিয়ে দীর্ঘক্ষণ কাজ করেন তিনি।এ বিষয়ে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার জানান, আমি প্রথমে জনগনের সেবক তারপর একজন সংসদ সদস্য, আগে আমাকে বুঝতে হবে আজকের আমার এই অবস্থানে কি আসছি কারা এনেছে।

আর যদি এটা দেশের সকল সংসদ সদস্যগন বুঝতে পারে তাহলে আমার বিশ্বাস জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশের উন্নয়ন করে চলেছে তার গতি আরো একধাপ এগিয়ে যাবে। তিনি আরো বলেন, সংসদ সদস্যের কাজ শুধু আইন প্রণয়ন করাই নয়, সকল ক্ষমতার উৎস যে জনগণের দ্বারা তিনি আইনপ্রণেতা হয়েছেন তাদের সুখে দুঃখে পাশে থাকাটাও গুরুত্বপূর্ণ দায়িত্ব বটে। সেই জনসাধারণের কাছাকাছি থাকতেই অধিকাংশ সময় ঢাকায় না থেকে সাতক্ষীরা শ্যামনগর নিজ বাসভবনে অবস্থান করেন এস, এম জগলুল হায়দার এমপি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর