সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন পরিবারের পক্ষে ইফতার সামগ্রী বিতরণ

সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে শুক্রবার শহরের বিভিন্ন স্থানে ৩০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন পরিবারের প্রধান সমন্বয়ক মইনুল আমিন মিঠু সহ কামরুজ্জামান সবুজ , ফিরোজ শাহ , জিয়াউর রহমান , ত্বহা , আব্দুল্লাহ , খালিদ , মমিন , হুসাইন , শাকিব , শান্তা ,পপি , শাহনাজ শানু , ইমরান ও নাহিদ প্রমুখ। এই মহৎ কাজে সহযোগিতা করেছেন সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ইদ্রিস আলী,লেকভিউ এর ম্যানেজিং ডাইরেক্টর তানজিন কমাল (তমাল) , খুলনা সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ খালিদ হোসেন , মোহাম্মদ ওলীদ হোসেন মংলা কৃষি সম্প্রসারণ অফিসার, মোহাম্মদ আরিফিজুর রহমান , শেখ আহাদুল , শেখ ইকবাল , কাজী আসলাম হোসেন , শেখ নয়ন , শেখ আনির খান রেজা , শেখ রাসিফ , শেখ সাদ্দাম হোসেন , শেখ উজ্জ্বল হোসেন , শেখ মাহদী প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে আরো ঘোষনা করা হয় যে সম্মানিত শুভাকাঙ্ক্ষীগন চাইলে আপনারাও এভাবে এগিয়ে আসতে পারেন এবং সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন পরিবার এর মাধ্যমে অসহায়দের সেবা করতে পারেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর