সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিতে আগামী ২৬ মে ২০ রমজান ইফতার মাহফিলের দিন ধার্য করা হয়েছে। সভায় আরও সিদ্ধান্ত গ্রহন করা হয় যে- সাম্প্রতি প্রেসক্লাবে অগঠনতান্তিক ভাবে কিছু বহিরাগত বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ, কিছু সহযোগী ও ব্যবহারকারী সদস্যদের বিরুদ্ধে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড জড়িত থাকার অভিযোগে বহিস্কার করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

একই সাথে প্রেসক্লাবে অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে আইনগত পদক্ষেপ গ্রহণ করার সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ-সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন,ও কৃষ্ণ মঝহন ব্যানার্জী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর