শহীদ জাফর স্মরণে জাগরণী ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর বাজারে শহীদ জাফর স্মরণে জাগরণী ক্লাবের উদ্যোগে বিশেষ আলোচনা সভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ই রমযান) বিকাল ৫টার সময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক,তিতাস গ্যাস টিএনডি কোম্পানী লিঃ পরিচালনা পর্ষদের পরিচালক ও শহীদ জাফর স্মরণে জাগরণী ক্লাবের সভাপতি খান মঈনুল ইসলাম (মোস্তাক) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য মনজুর হোসেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত সচিব খিজির আহমেদ,উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ),সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এম জালালউদ্দীন আহমেদ ও শেখ কুবাদ হোসেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম আকরাম হোসেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু হোসেন তালুকদার, শেখ আকরামুজ্জামান (কুয়েতী আকরাম) ও আশরাফ উদ্দীন তাঁরা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল বাশার মিয়া,সদর ইউনিয়নের চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাসান (আহাদ),
উপজেলা ভাইস-চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন,আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করীম ও গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খান সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়াও রাজনৈতিক, সুশিল সমাজ, শিক্ষক, সাংবাদিক, ছাত্রসহ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার সহস্ররাধিক মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইফতার পূর্বে আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল ইসলাম রানা’র সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন বক্তারা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন গোপালপুর মসজিদের ইমাম আমিরুল ইসলাম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর