বিধ্বংসী শুরু বাংলাদেশের

সঠিক মঞ্চে রুদ্ররূপে দেখা দিয়েছেন তরুণ ওপেনার সৌম্য সরকার। বৃষ্টি আইনে বাংলাদেশের সামনে টার্গেট দাঁড়ায় ২৪ ওভারে ২১০ রানের। এই কঠিন লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করেন তামিম ইকবাল এবং সৌম্য সরকার। ব্যাক্তিগত ৪ রানে সহজ ক্যাচ দিয়ে অ্যাশলে নার্সের কল্যাণে বেঁচে যান তামিম। সৌম্য ১৪ বলে ২৬ বার তামিম ৪ রানে ব্যাট করছেন।

এর আগে ডাবলিনের মালাহাইডের মেঘাচ্ছন্ন কন্ডিশন কাজে লাগাতে টস জিতে ফিল্ডিং নেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু বাস্তবে উল্টোটাই ঘটে। বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত ২০.১ ওভার এই সুবিধা কাজে লাগেনি বাংলাদেশের। উল্টো উইন্ডিজ তুলেছে বিনা উইকেটে ১৩১ রান। খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত শাই হোপ ৫৬ বলে ৬৮ এবং সুনিল অ্যামব্রিস ৬৫ বলে ৫৯ রানে অপরাজিত ছিলেন।

বৃষ্টিতে ম্যাচের অনেক সময় নষ্ট হওয়ার পর কর্তিত ওভারে খেলা শুরু হয়। দুই দলের জন্যই নির্ধারণ করা হয় ২৪ ওভারের ইনিংস। ২০.১ ওভার খেলা উইন্ডিজের ৩.৫ ওভার খেলা বাকী ছিল। দলীয় ১৪৪ রানে তারা প্রথম উইকেট হারায়। মেহেদী হাসান মিরাজের বলে মোসাদ্দেকের তালুবন্দি হন ৬৪ বলে ৬ চার ৩ ছক্কায় ৭৪ রন করা শাই হোপ। শেষ ওভারে ৮ রান নিলে উইন্ডিজের স্কোর দাঁড়ায় ২৪ ওভারে ১ উইকেটে ১৫২ রান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর