বেনাপোলে ফেন্সিডিল,ইয়াবাসহ আটক ৩

যশোর ৪৯ বিজিবি বেনাপোল ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিল ও ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ ওমর ফারুক (২২),হারুন অর রশিদ (৩২)ও মোঃ রুবেল(৩৩)নামে তিনজন কে আটক করেছে।

(বৃহস্পতিবার ১৬ই মে)রাতে তাদের কে আটক করা হয়।৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান,গোপন সংবাদের ভিত্তিতে যশোর ব্যাটালিয়নের অধীনস্থ বেনাপোল বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় পৃথক ২ টি অভিযান পরিচালনা করে যথাক্রমে খড়িডাঙ্গা ও ছোট আচঁড়া রেল লাইনের উপর থেকে ৮০ বোতল ফেন্সিডিল ও ৭৫ পিস ইয়াবাসহ ০৩ জন কে আটক করা হয়।

আটককৃত আসামী(এক)মোঃ ওমর ফারুক (২২), পিতা-মোঃ আব্দুল খালেক, গ্রাম- মহিশাডাঙ্গা,ডাকঘর-বালুন্ডা, থানা-বেনাপোল পোর্ট,জেলা-যশোর (ফেন্সিডিল পাচারকারী),(দুই) হারুন অর রশিদ(৩২), পিতা-আব্দুর রউফ, গ্রাম-সাদিপুর,ডাকঘর-বেনাপোল (তিন)মোঃ রুবেল(৩৩), পিতা-আব্দুল আজিজ, ডাকঘর-বেনাপোল, উভয়ের থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর(ইয়াবা পাচারকারী)।আটককৃত ফেন্সিডিল ও ইয়াবাসহ আসামীদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর