লক্ষ্মীপুরে হতদরিদ্রের মাঝে ইফতারের সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুরের গৌরীনগরের হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার দুপুরে সদর উপজেলা বাঙ্গাখাঁ ইউনিয়নের স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন গৌরীনগর সমাজ কল্যাণের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এতে প্রতিটি প্যাকেটে রয়েছে ছোলা, পেঁয়াজ, তেল, আলু, খেজুর, মুড়িসহ বিভিন্ন খাদ্য সামগ্রী।

সংগঠনটির সভাপতি মোঃ ফারুক হোসেনর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, দিঘলী বালিকা উচ্চবিদ্যালয় প্রধান শিক্ষক মাষ্টার জয়নাল আবেদীন। এছাড়া উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মিজানুর রহমান, স্থানীয় যুবলীগ নেতা আনোয়ার হোসেন, সমা সংগঠনের উপদেষ্টা আহবায়ক হোসেন আহমেদ হাওলাদার, সাবেক সভাপতি নুরুন্নবী ভূঁইয়া, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া, মনিরুজ্জামান ভূঁইয়া, মোঃ মোশাররফ হোসেন ভূঁঁইয়া, সহ সভাপতি কামরুল হোসেন, সহ সাধারন সম্পাদক মাসুদ আলম ভূঁইয়া, সাংগঠনিক

সম্পাদক আলী হায়দার পাটওয়ারী, কোষাধ্যক্ষ ইকবাল হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রতিবছর স্থানীয় অসহায় গরিব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণসহ হতদরিদ্রদের মাঝে বিভিন্ন সহযোগিতা করে আসছে গৌরীনগর সমাজ কল্যাণ সংগঠন। তারই ধারাবহিকতায় এসব ইফতার বিতরণ করা হয়।

প্রসঙ্গত: সমাজের মাদক বিরোধী, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে ২০১৭ সালে গঠিত হয় গৌরিনগর সমাজ কল্যাণ সংগঠন। একই সাথে সমাজের অবহেলিথ মানুষের পাশে দাঁড়ানোর পাশপাশি সমস্যা সম্ভাবনা নিয়ে কাজ করছে সংগঠনটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর