পেকুয়ায় ইয়াছিন আরফাতের বৃত্তি লাভ

২০১৮ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় পেকুয়া সরকারি মডেল জি এম সি ইউনিষ্টিটিউশন থেকে ইয়াছিন আরফাত সরকারি বৃত্তি লাভ করেছে। সে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের শেখেরকিল্লা ঘোনা এলাকার প্রবাসী হাজী আব্দু ছালাম ও সাবিনা আক্তারের বড় ছেলে। বর্তমানে সে একই স্কুলে বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত আছেন।

ইয়াছিন আরফাত তার এ সাফল্যের জন্য বাবা-মা এবং বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বড় হয়ে সে অধ্যাপক হতে চায় এবং সুশিক্ষিত জাতি গঠনে সে নিজেকে সামিল করতে চাই। এ জন্য সে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বৃহস্পতিবার চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীন ২০১৮ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এ বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনি (পিএসসি) পরীক্ষায়ও পেকুয়া প্রি ক্যাটেড স্কুল থেকে অংশগ্রহণ করে ট্যালেন্টপুল বৃত্তি লাভ করেছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর