মিঠামইনে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১, আহত ৪ পুলিশ

কিশোরগঞ্জের মিঠামইনে পুলিশের সঙ্গে ও মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে খায়রুল ইসলাম নামে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। এসময় উপ-পুলিশ পরিদর্শকসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মিঠামইন উপজেলার ঘাগড়া এলাকা থেকে খুনু মিয়ার ছেলে খায়রুল ইসলামকে ১০০ পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। এ সময় তাকে থানায় নিয়ে যাওয়ার পথে খাইরুলের আত্মীয়-স্বজনসহ মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায় ও হ্যান্ডকাপসহ খায়রুলকে ছিনিয়ে নিয়ে যায়। পরে রাত তিনটার দিকে খায়রুলকে আটক করতে একই ইউনিয়নের সাবাসপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। সেখানে একটি পরিত্যক্ত বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে তাকে নিয়ে ঘাগড়া বাজারের গোরস্থান এলাকায় পৌছলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় খায়রুল গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কথা হলে মিঠামইন থানার ওসি মো. জাকির রাব্বানী বার্তা বাজারকে জানান, বন্দুকযুদ্ধে পুলিশের একজন উপ-পুলিশ পরিদর্শকসহ ৪জন পুলিশ সদস্য গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে এবং গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী খায়রুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মিঠামইন থানায় মাদক ও পুলিশের ওপর হামলার ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর