চিকিত্‍সা চলার সময় মুখের মধ্যে বিস্ফোরণ, অতঃপর…

বিষ খেয়ে আত্মহত্যা করতে চাওয়া মূমূর্ষ রোগিকে মেডিক্যাল কলেজে ভর্তি করানো হলো। কিন্তু চিকিত্‍সা চলার সময়ই ঘটে গেল মর্মান্তিক এক ঘটনা। রোগির মুখের মধ্যেই ঘটে গেলো বিস্ফোরণে। আর এ কারণেই ওই বিষ খাওয়া নারীর মৃত্যু হয়েছে। মর্মান্তিক ও ভয়ঙ্কর এই ঘটনা ভারতের উত্তরপ্রদেশের আলিগড়ের জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজে। সিসিটিভিতে রেকর্ডও হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রাথমিক ভাবে জানা গেছে, আলিগড়েরই বাসিন্দা ওই নারী পারিবারিক অশান্তির জেরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিকটস্থ জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে খবর, চিকিত্‍সা শুরুর আগে মহিলার মুখে সাকশান পাইপ ঢোকাতেই বিস্ফোরণ হয় এবং তিনি মারা যান।

চিকিত্‍সকদের অনুমান, ওই নারী হয়তো সালফিউরিক অ্যাসিড খেয়েছিলেন। সাকশান পাইপের সঙ্গে তার সংযোগ হতেই বিস্ফোরণ হয় বলে চিকিত্‍সকদের ধারণা। এ বিষয়ে তাঁরা আরো গবেষণা করতে চান। মৃত নারীর শ্বশুরবাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর