ধামরাইয়ে পাওনা টাকা চাওয়ায় সংঘর্ষ, আহত ২০

ঢাকার অদূরে ধামরাইয়ে পাওনা টাকা চাইবার জের ধরে দু’দল গ্রামবাসীর ভিতর সংঘর্ষের খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১৯ মার্চ) উপজেলার ভুরবাড়িয়া ও শৈলান গ্রামের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পাওনা মাত্র এক হাজার টাকা চাওয়া নিয়ে দফায় দফায় এই সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। আহতদেরকে ধামরাই ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ধামরাইয়ের শৈলান গ্রামের জামিল হোসেন পাশের ভুরবাড়িয়া গ্রামের শরিফুল ইসলামকে কিছুদিন আগে এক হাজার টাকা ধার দেন। মঙ্গলবার (১৯ মার্চ) জামিল হোসেন তার পাওনা টাকা চাইলে এসময় শরিফ টাকা পরে দেয়ার কথা বললে দুইজনের মধ্যে তর্কবির্তক হয়। পরে জামিল হোসেন তার গ্রামে ফিরে ১৫-১৬ জন সহযোগী নিয়ে ভুরবাড়িয়া গ্রামের শরিফুলের চাচা দুদু মিয়াসহ স্থানীয় আসলাম ও আব্দুর রাজ্জাকের ওপর হামলা করে।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আব্দুর রাজ্জাক, দুদু মিয়া, আসলাম, জাহিদ, লেমন, তৌহিদ, নাজমুলসহ ২০ জন আহত হয়।

এ ঘটনায় ধামরাই থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানান আহতদের স্বজনরা। ধামরাই থানার অফিসার ইন-চার্জ সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেলেই তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর