শেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ইজিবাইক পুকুরে নিক্ষেপ

শেরপুর জেলা শহর যানজট নিরসন ও যেখানে-সেখানে যানবাহন পার্কিং যানবাহন ষ্ট্যান্ডের বিরুদ্ধে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত চালক বিহীন ৩টি ইজিবাইকে পুকুরে নিক্ষেপ করে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফারুক আল মাসুদ এর নেতৃত্বে বৃহস্পতিবার বিকেলে যানবাহনের উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় যত্রঅত্র যানবাহন রেখে এবং শহরে যানজট সৃষ্টি করার দায়ে পৌর শহরের মুন্সীবাজার গোয়ালপট্টি পুকুর পাড় এলাকায় অবৈধ ইজিবাইক ষ্ট্যান্ডে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে।

গোয়ালপট্টি পুকুর পাড় এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান কালে ইজিবাইকের চালকেরা ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে সরে পড়ে। এদিকে ওই স্থানে অবৈধভাবে তিনটি ইজিবাইক রাখার দায়ে এবং চালকদের না পেয়ে ভ্রাম্যমান আদালত ইজিবাইক গুলি পুুকুরে নিক্ষেপ করে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র সংবাদিকদের জানান, শহর যানজট নিরসন করতে যত্রঅত্র গাড়ি পার্কিং ও অবৈধ ষ্ট্যান্ডের উপর ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর