সাকিবকে নিয়ে হতাশার কথাই জানালেন মাশরাফি

একটি শিরোপা ছোঁয়ার প্রতীক্ষায় পুরো বাংলাদেশ। কিন্তু নিয়তির নির্মম পরিহাস শিরোপার ঠিক কাছে এসে যেন খেই হারায় টাইগাররা। কোনো ট্রফিতে মাঠ আম্পায়রদের পক্ষপাতিত্ব। আবার কোন সময় নিজেদের ভাগ্য সহায় দেয় না।তা না হলে কেনো বারবার এমনটা ঘটে? বহুল কাঙ্খিত তিন জাতীর শিরোপা নির্ধারনী ম্যাচে সাকিবের জন্য অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট। এমনটাই জানালেন ক্যাপ্টেন প্যান্টাসটিক।

যা হোক শুক্রবার ১৭ মে, আয়ারল্যান্ডের মাটিতে মাশরাফিরা ইতিহাস সৃষ্টি করবে এমনটাই প্রত্যাশা করছে বাংলার ক্রিকেট পাগলরা। বুধবার আয়াল্যান্ডের বিপক্ষে পেশিতে টান লাগে সাকিবের। সেই চোট নিয়ে আর খেলতে পারেননি।ওয়ানডে ক্যারিয়ারের সপ্তম হাফ সেঞ্চরি হাঁকিয়ে প্যাভিলিয়নে ফিরেন।

আজ ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবে বাংলাদেশ। এমন মহাযজ্ঞ গুরুত্বপূর্ণ ম্যাচে দেশ সেরা অলরাউন্ডার যদি না থাকেন তাহলে নিশ্চয় এটা বাংলাদেশর জন্য ম্যাচ শুরুর আগে দু:সংবাদই বটে। দুই দিন ধরে সাকিবের ইনজুরি নিয়ে বিভিন্ন খবর চাউর হলে দলনেতা মাশরাফি জানালেন সাকিবের বর্তমান অবস্থা।

মাশরাফি বলেন, ‘সাকিব সুস্থ আছে। সে ২৪ ঘন্টার পর্যবেক্ষণে আছে। তার জন্য ফাইনালের আগ পর্যন্ত আমরা অপেক্ষা করব।‘

আইরিশদের বিপক্ষে ইনিংসের ৩৬তম ওভারে পেসার ব্যারি ম্যাককার্থির বলে সজোরে মারতে গিয়ে বাম পাশের পেশিতে টান লাগে।ব্যথা অনুভব করায় মাটিতে লুটিয়ে পড়েন সাকিব।এর কিছুক্ষণ পর মাঠ ছাড়েন সাকিব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর