প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ঈদ-উল ফিতর উপলক্ষে পোশাক বিতরণ

সাতক্ষীরা সুইড খাতিমুন্নেছা হানিফ লস্কর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ঈদ-উল ফিতর উপলক্ষে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পোশাক বিতরণ করেন সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আবু সাঈদ। জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক হারুন-উর-রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাতক্ষীরার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব ডা: আবুল কালাম বাবলা ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ডা: হাবিবুর রহমান।

আরও উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য মো: আব্দুল লতিফ, বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিকা নাজমা আক্তার, সহকারী শিক্ষিকা রুমা রাণী বরকন্দাজ,অফিস সহকারী মফিজুল ইসলামসহ বিদ্যালয়ের অন্যান্য কর্মচারীবৃন্দ। এ সময় বিদ্যালয়ের মোট ৮৮ জন শিক্ষার্থীর মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়। নতুন পোশাক পেয়ে শিক্ষার্থীরা আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেন।

পোশাক বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীসহ বিদ্যালয়ের অভিভাবক এবং ব্যবস্থাপনা কমিটির অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। উল্লেখ্য প্রতিবছরের ন্যায় এবারও বিদ্যালয়ের দাতা সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোস্তফা কামাল লস্কর এর আর্থিক সহায়তায় উক্ত পোশাক বিতরণ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর