কোম্পানীগঞ্জে মাদক বিরোধী কমিটি গঠন

মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্মকে রক্ষা করার লক্ষ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জে মাদকবিরোধী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিনকে আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। সদস্য সচিব করা হয়েছে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জাকে।

বৃহস্পতিবার (১৬ই মে) বিকালে বসুরহাট পৌরসভা কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে মাদকবিরোধী কমিটি ঘোষনা করেন বসুরহাট পৌরসভার মেয়র ও মাদকবিরোধী কমিটির উদ্যোক্তা আব্দুল কাদের মির্জা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ।

মেয়র আব্দুল কাদের মির্জা’র সভাপতিত্বে ইফতার মাহফিল ও মাদকবিরোধী কমিটি গঠন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ, ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, মহিলা ভাইস-চেয়ারম্যান আরজুমান আরা পারভীন, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াৎ খান, উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাই সেলিম, উপজেলা জামায়াতের আমীর বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম সারওয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট শহীদুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সামছুদ্দিন নোমান প্রমূখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর