শাস্তি পেলো আয়ারল্যান্ডের তারকা!

চলতি ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে মেজাজ হারিয়ে ফেলেছিলেন আয়ারল্যান্ডের তারকা ক্রিকেটার অ্যান্ডি বলবার্নি। যে কারণে শাস্তির মুখোমুখি হতে হলো তাকে।

বুধবার টাইগারদের বিপক্ষে টসে জিতে আগে ব্যাট করতে নামে আয়ারল্যান্ড। ম্যাচের ১১তম ওভারের চতুর্থ বলে আবু জায়েদ রাহীর বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন বলবার্নি।

তবে সে বলটি মুশফিকুর রহীমের গ্লাভসে জমা পড়ার আগে তার ব্যাট ছুঁয়ে যায়নি, এমনটাই দাবী করেন বলবার্নি এবং আম্পায়ারের সিদ্ধান্ত মানতে রাজি হননি। ফলে হালকা বাকবিতণ্ডার সৃষ্টি হয় তখন।

যা একদমই পছন্দ হয়নি ম্যাচ রেফারি ক্রিস ব্রডের। তাই ম্যাচ শেষে আম্পায়ারদের রিপোর্টের ভিত্তিতে বলবার্নি মৌখিত তিরষ্কার এবং একটি ডিমেরিট পয়েন্ট দিয়েছেন ম্যাচ রেফারি।

২০১৬ সালে ডিমেরিট প্রথা চালু হওয়ার পর এটিই বলবার্নির প্রথম ডিমেরিট পয়েন্ট। নিজের দোষ মেনে নেয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি বলবার্নির বিপক্ষে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর