নতুন সিআইডি প্রধান শফিকুল ইসলাম

গত ৮ মে সিআইডি প্রধান শেখ হিমায়েত হোসেন অবসরে যান। পুলিশের নতুন অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান হিসেবে যোগদান করেন মোহাম্মদ শফিকুল ইসলাম।এর আগে তিনি পুলিশ সদর দফতরের অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে পুলিশ অধিদফতর থেকে বদলি করে সিআইডির প্রধান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

১৯৬২ সালের ৩০ অক্টোবর জন্ম নেয়া শফিকুল ইসলামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলায়।তিনি ১৯৮৯ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

একই প্রজ্ঞাপনে নৌ পুলিশের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসানকে পুলিশ স্টাফ কলেজের রেক্টর, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে পুলিশ অধিদফতরে এবং পুলিশ অধিদফতরের ডিআইজি ব্যারিস্টার মাহবুবুর রহমানকে হাইওয়ে পুলিশে, ডিআইজি তৌফিক মাহবুব চৌধুরী কে পুলিশ হেডকোয়ার্টারের ডিআইজি এবং পুলিশ হেডকোয়ার্টারের ডিআইজি হাবিবুর রহমানকে ঢাকা রেঞ্জের ডিআইজি করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর