মহিপুর থানা হেফাজতে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ১৬ মে ॥ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানা হাজতে গলায় ফাঁস দেয়া ওমর ফারুক রায়হান (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার মধ্যরাতের দিকে বাথরুমের ভ্যান্টিলেটর থেকে তার লাশ উদ্বার করা হয়। তিনি ইমন পরিবহনের হেলপার ছিল। মৃত রায়হান ঝালকাঠী সদরের তবিরকাঠী এলাকার রফিকুল ইসলামের পুত্র।

মহিপুর থানা পুলিশ জানায়, বুধবার রাত ১০ টায় কুয়াকাটা জেলা পরিষদ ডাকবাংলোর সামনে থেকে ১৩ পিচ ইয়াবাসহ রায়হানকে আটক করে মহিপুর থানা পুলিশ। মধ্যরাতে সকলের অগোচরে পড়নের লুঙ্গি দিয়ে থানা হাজতের ভ্যান্টিলেটরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই রাতেই অতিরিক্ত পুলিশ সুপার জালাল আহমেদ, নির্বাহী মেজিস্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস এবং কুয়াকাটা বিশ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল আফিসার মনিরুজ্জামানের উপস্থিতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

কুয়াকাটা বিশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক মনিরুজ্জামান জানান, ঝুলন্ত লাশ থানা হাজত থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে মনে হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম জনান, রায়হানের নামে বাকেরগজ্ঞ, ঝালকাঠি, মহিপুর থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। সকলের অগোচরে পড়নের লুঙ্গি দিয়ে থানা হাজতের ভ্যান্টিলেটরের সাথে গলায় ফাস দেয় এতে তার মৃত্যু হয়। মহিপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর