নকল ধরায় শিক্ষককে ছাত্রলীগের কিল-ঘুষি-লাথি, আটক-২

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অসদুপায় অবলম্বনে বাধা দেওয়ায়, ছাত্রলীগ কর্তৃক পাবনায় কলেজ শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ মে ২০১৯) দিবাগত রাতে শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃৃতরা হলেন, ঈশ্বরদী উপজেলার গোকুল নগর গ্রামের শাহেদ আলীর ছেলে সজল ইসলাম ও সদর উপজেলার মালঞ্চি গ্রামের ইউসুফ শেখের ছেলে শাফিন শেখ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, শিক্ষক লাঞ্ছনার ঘটনায় বুধবার রাতে সরকারী শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ এস এম আব্দুল কুদ্দুস ঘটনায় জড়িত সজল ও শাফিনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে সজল ও শাফিনকে গ্রেফতার করে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে হাজির করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে রোববার ১২ মের এ ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক মাধ্যমে বুুধবার ছড়িয়ে পড়লে দেশের বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে বুধবার সন্ধায় জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ শাখা কমিটি স্থগিত এবং তদন্ত কমিটি গঠনের ঘোষণা দিয়ে প্রেস বিজ্ঞপ্তি পাঠায় গণমাধ্যমে

হামলার ঘটনা ভিন্নখাতে নিতে উল্টো ওই শিক্ষকের বিরুদ্ধে আনা হয় ছাত্রীদের সাথে অশালীন আচরণের অভিযোগ। হামলার ভিডিও ফুটেজে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুন্নুনকে দেখা গেলেও অজ্ঞাত কারণে মামলায় তাকে আসামি করা হয়নি।

প্রসঙ্গতঃ সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, ১২ মে রোববার দুপুর ২টায় উচ্চমাধ্যমিকের পরীক্ষার ব্যবহারিক পরীক্ষা শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান।

কলেজের মূল ফটকে কিছু বুঝে ওঠার আগেই অতর্কিতে হামলা করে মাসুদুরকে পেটাতে শুরু করে
ছাত্রলীগ নেতারা।

ঘটনাটির দুইদিন পরে সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারাদেশে নিন্দার ঝড় শুরু হয়ে যায়। বিভিন্ন মহল থেকে নিন্দা ও সমালোচনা করে সামাজিক মাধ্যেম বিভিন্ন মন্তব্য করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর