যশোর চৌগাছায় নির্বাচনী সহিংসতায় তিন আ’লীগ কর্মী আহত,আটক-৩

যশোর চৌগাছায় নির্বাচনী সহিংসতায় তিন ব্যক্তি আহত হয়েছে।তারা সবাই আওয়ামী লীগের কর্মী। এ ঘটনায় বিস্ফোরক আইনে চৌগাছা থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ মামলার আসামী ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান পান্নুসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। গ্রেপ্তার অন্যদুজন হলেন আওয়ামী লীগ কর্মী মুরশিদুল ইসলাম ও রেজাউল ইসলাম।তারা সকলেই আঁফরা গ্রামের বাসিন্দা। (মঙ্গলবার ১৯শে মার্চ)তাদের আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার পরে উপজেলার ফুলসারা ইউনিয়নের আঁফরা মোড়ে জহুরুলের চায়ের দোকানে ককটেল হামলা হয়।হামলায় আঁফরা গ্রামের মাছুম বিল্লাহ, মহিনুর হোসেন ও শহিদুল ইসলাম নামে তিন আওয়ামীলীগ কর্মী আহত হন। এঘটনায় স্থানীয়রা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমানকে আটক করে পুলিশে দেয়।পরে পুলিশ মুরশিদুল ও রেজাউল নামে আরো দুজনকে আটক করে।

মঙ্গলবার দুপুরে আহত মাছুম বিল্লাহ বাদি হয়ে বিস্ফোরক আইনে চৌগাছা থানায় একটি মামলা দায়ের করেন।যার মামলা নং-১৪।মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন এলাকায় ভীতি সঞ্চারের উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ করা হয়।ঘটনাস্থল থেকে কিছু আলামতও উদ্ধার করা হয়েছে। তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর