অন্তর্বাসে সোনার বার, সেই বিমানবালাকে রিমান্ডে চায় পুলিশ

বিদেশ থেকে সোনা চোরাচালানের গ্যাং লিডার ধরতে সৌদি এয়ারলাইন্সের বিমানবালা ফারজানা আফরোজকে রিমান্ডে চেয়ে পুলিশের ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আদালতে আবেদন করেছে। বৃহস্পতিবার আবেদনের শুনানি হওয়ার কথা।

ফারজানা আফরোজকে জিজ্ঞাসাবাদ করা গেলে গ্যাং লিডারসহ সোনা চোরাচালান চক্রে জড়িত অন্যদের সম্পর্কে তথ্য বেরিয়ে আসতে পারে বলে মনে করছে পিবিআই।

বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্য বলছে, মামলার তদন্তে ব্যাঘাত সৃষ্টি করতে একটি অদৃশ্য শক্তি অপচেষ্টা চালাচ্ছে। তবে পিবিআই সংশ্লিষ্টরা বলছেন, সোনা চোরাচালানে জড়িতদের শেকড় উৎপাটনের প্রচেষ্টা অব্যাহত আছে।

১৭ মার্চ দিবাগত রাত ২টার দিকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটের দুই বিমানবালার অন্তর্বাস থেকে উদ্ধার করা হয় ৩৬ পিস সোনার বার। যার আনুমানিক মূল্য ২ কোটি ১০ লাখ টাকা। এরমধ্যে সায়মা আক্তারের কাছ থেকে ২৬ পিস এবং ফারজানা আফরোজের কাছ থেকে ১০ পিস সোনার বার উদ্ধার করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর