যশোর চৌগাছায় পুষ্টি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

যশোর চৌগাছায় দিনব্যাপী পুষ্টি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। (বৃহস্পতিবার ১৬ই মে)চৌগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে এই কর্মশালার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মারুফুল আলমের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ডঃমোস্তানিছুর রহমান লাড্ডু।

বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা সিনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা গিয়াস উদ্দিন,উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার,উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা সুভাষ চন্দ্র গোস্বামী,উপজেলা মৎস কর্মকর্তা এসএম শাহাজান সিরাজ,ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা(ইউএইচএন্ডএফপিও)ডাঃ নাহিদ সিরাজ।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম,সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া,নারায়নপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন মুকুল,স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন,হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান, পাতিবিলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল,পাশাপোল ইউপি চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ প্রমুখ।কর্মশালার আগে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর