প্রোটিয়া শিবিরে সুখবর, বিশ্বকাপের আগেই ফিরলেন বড় ২ তারকা

দুই সপ্তাহ পরেই মাঠে গড়াচ্ছে ক্রিকেটের মহাযজ্ঞ।মেঘা আসরকে কেন্দ্র করে ইতিমধ্যে অংশগ্রহনকারী দলগুলো নিজের ঝালিয়ে নিচ্ছেন।তবে এমন সময় বড় ধরনের দুঃসবাদ এসে হানা দেয় দক্ষিণ আফ্রিকার ক্রিকেটে।ইনজুরির কবলে পড়ে বিশ্বকাপ স্বপ্ন ফিকে হয়ে যায় দলের সেরা দুই অস্ত্রের। অবশেষে সুখবর দিলেন দু’জনেই।

সদ্য শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) চোটের কবলে পড়েন দক্ষিণ আফ্রিকার অন্যতম ভরাসা ডেল স্টেইন ও কাগিসো রাবাদা। এমন চোটে তাদের বিশ্বকাপে খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। অবশেষে দু’জনই এখন শঙ্কা মুক্ত। দলের দুই তারকা পেসারকে নিয়ে সুখবর দিয়ে কোচ ওটিস গিবসন।

গিবসনের ভাষায়, ‘রাবাদা ও স্টেইনকে নিয়ে ভয় ছিল। কিন্তু এখন সেসব নেই। তারা দুজনই সুস্থ হয়ে উঠেছে। বিশ্বকাপে তারা খেলবে। আশা করি প্রথম ম্যাচেই খেলবে দুজন।’

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দলের সবাইকে এতদিন পর একসঙ্গে পেয়েছেন গিবসন। দলের একেকজন এতদিন আইপিএল, কাউন্টি নিয়ে ব্যস্ত ছিলেন। অবশেষে পুরো দলকে পেয়ে খুশি প্রোটিয়া কোচ। দলের পরিবেশ সম্পর্কে জানাতে গিয়ে গিবসন বলেন, ‘দুর্দান্ত, এই দলটার একটা বিষয় আমার খুব ভালো লাগে। তা হলো, যখন ওরা একসঙ্গে হয় তখন ভুলে যায় যে এতদিন তারা বিচ্ছিন্ন ছিল।’

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর