স্বামী কাঁপাচ্ছেন খেলার মাঠ, স্ত্রী জমাচ্ছেন মানবতার হাঁট

মাশরাফি আছেন আয়ারল্যান্ডে। আর স্ত্রী সুমি নড়াইলে। স্বামী কাঁপাচ্ছেন খেলার মাঠ। আর স্ত্রী জমাচ্ছেন মানবতার হাঁট। নড়াইলে এমপি মাশরাফি না থাকলেও স্ত্রী সুমি তো আছেন।

জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি একটি ফ্লাইটে যশোর এসে পৌঁছান। সেখান থেকে বাসায় গিয়েই চলে আসেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখানে জেলা মহিলা যুবলীগের নেত্রীদের সঙ্গে বৈঠক করেন। পরে নড়াইলের লোহাগড়ায় দুর্ঘটনায় গুরুতর আহত ওসমান মোল্যার স্ত্রী রুবিয়া বেগমকে চিকিৎসা বাবদ পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন।

এরপর জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসায় ইফতার মাহফিলে যোগদান করেন। পরে শহরের সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয় ‘আঁধারের জোনাকি’তে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এ সময় আওয়ামী লীগ নেতা সুমনা হক সুমির চাচা ফয়জুল হক রোম, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসার সুপার হাফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর