কী কথা ওবায়দুল কাদেরের সাথে?

দুই মাসেরও বেশি সময় সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গতকাল বুধবার দেশে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিমান বন্দরে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন শেষে তিনি সরাসরি চলে যান গণভবনে। সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে আবেগঘন দৃশ্যের অবতারণা হয়।

ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীকে সালাম করেন। প্রধানমন্ত্রী তাকে স্নেহের বন্ধনে জড়িয়ে ধরেন। এসময় দুজনেই ছিলেন অশ্রুসিক্ত। প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের শরীর-স্বাস্থ্যের খোঁজ খবর নেন। তিনি আগামী ক’টা দিন ওবায়দুল কাদেরকে নিয়ম মেনে চলার পরামর্শ দেন। তার বাসায় যেন ভিড় করা না হয় সে ব্যাপারে অন্যান্য নেতৃবৃন্দকে পরামর্শ দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন যে, বাইপাসটা হলো একটা নতুন জীবন। এখন কয়েকটা দিন একটু নিয়ম মেনে চললে আর কোনো সমস্যা হবে না। সঠিকভাবে চললে যেকোনো মানুষের চেয়ে বেশি কাজ করতে পারবে।

এসময় ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। তার স্বাস্থ্যের বিভিন্ন বিষয়, চিকিৎসা এবং সিঙ্গাপুরের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। চিকিৎসকরা যে নির্দেশনা দিয়েছেন তা মেনে চলার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর