বার্সেলোনায় প্রয়াত আরফান আলী’র স্মরণে দোয়া ও ইফতার মাহফিল

কবির আল মাহমুদ, স্পেন : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত আরফান আলী’র ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বার্সেলোনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।
গত বুধবার (১৫ই মে) বার্সেলোনার শাহ জালাল জামে মসজিদে অনুষ্ঠিত হয় এ মাহফিল। এতে বার্সেলোনায় বসবাসরত সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও শতাধিক ধর্মপ্রান মুসল্লী উপস্থিত ছিলেন।

প্রয়াত আরফান আলী’র কনিষ্ট পূত্র বার্সেলোনা জালালাবাদ এ্যাসোসিয়েশনের আহবায়ক কামরুজ্জামান কামরুলের উদ্যোগে আয়োজিত হয় এ অনুষ্ঠান।

ইফতারপূর্ব দোয়া মাহফিলে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনার পাশাপাশি প্রয়াত আরফান আলী এবং তার পরিবারের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন শাহ জালাল জামে মসজিদের ইমাম মাওলানা ইসমাইল হোসেন।

উল্লেখ্য- প্রয়াত আরফান আলী সিলেট জেলা জুরী বোর্ডের সদস্য, সিলেট জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালিন সহ সভাপতি, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামিলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, ফেঞ্চুগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধের সংগঠক, বালাগঞ্জ ও গোলাপগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধের সমন্বয়ক, ফেঞ্চুগঞ্জ উপজেলা ও গোবিনপুর সিমান্তের যুদ্ধকালিন আনসার কামান্ডার, মুক্তিযোদ্ধাদের পরিচয় প্রদানকারী মুক্তিযোদ্ধা কামান্ডার ছাড়াও ঘিলাছড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এবং ঘিলাছড়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর